Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
৫১ তম জাতীয় সমবায় দিবস
বিস্তারিত

সোনারগাঁ উপজেলা চত্ত্বরে জনাব লিয়াকত হোসেন খোকা, মাননীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৩, জনাব মো: রেজওয়ান-উল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, জনাব মোঃ সামসুল ইসলাম ভূইয়া, চেয়ারম্যান, জনাব মাহমুদা আক্তার-মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সোনারগাঁ, নারায়ণগঞ্জসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/ কর্মচারী, সমবায়ী, অন্যান্য নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দুপুর ১1.০০ ঘটিকায় জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন এবং দুপুর ১1.২০ ঘটিকায় সমবায় র‌্যালী করা হয়।

জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন এবং সমবায় র‌্যালী শেষে দুপুর ১1.৩০ ঘটিকায় অথিতিবৃন্দ আসন গ্রহণ করেন। দুপুর ১1.৫০ ঘটিকায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে ‘‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভার উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার বিভিন্ন দপ্তর হতে আগত কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং যাদের নিয়ে উক্ত দিবসের আয়োজন বিভিন্ন সমবায় সমিতি হতে আগত সমবায়ী এবং অন্যান্য গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

উপজেলা সমবায় অফিসার জনাব মো: মিজানুর রহমান উক্ত অনুষ্ঠানে সঞ্চাল করেন । সভার সভাপতিত্ব করেন জনাব মো: রেজওয়ান-উল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার, সোনারগাঁ, নারায়ণগঞ্জ। সভায় স্বাগত বক্তব্য দেন-জনাব মো: মিজানুর রহমান, উপজেলা সমবায় অফিসার, সোনারগাঁ নারায়ণগঞ্জ। সভায় ৩ জন সমবায়ী সমবায় সমিতির উন্নয়নমূলক কাজ,বিভিন্ন সমস্যা ইত্যাদি তুলে ধরেন। আন্দালনকে আরও জোরদার, বেগমান ও যুগোপযোগী করার জন্য করণীয় ও পালনীয় বিষয়ের উপর আলোকপাত করেন- উক্ত সভার চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, জনাব মাহমুদা আক্তার-মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সোনারগাঁ, নারায়ণগঞ্জসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা। উপজেলার শ্রেষ্ঠ সমিতি ও শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে ক্রেষ্ঠ বিতরন শেষে দুপুর ১.0০ টায় সভাপতির আগত সমবায়ীদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক সমাপনী বক্তব্যে সকলের মঙ্গল কামনার মধ্য দিয়ে আলোচনা সভা শেষ হয়।

ডাউনলোড
প্রকাশের তারিখ
06/11/2022
আর্কাইভ তারিখ
30/11/2022